জাবি প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০১৮

জাবিতে ৪৭ তম ব্যাচের ক্লাস শুরু কাল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে। এতে মেধা তালিকা থেকে ভর্তিকৃত ১৯৮৬ জন শিক্ষার্থী অংশ নেবে। রোববার ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা ১) মো. আবু হাসান প্রতিদিনের সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন।

মো. আবু হাসান বলেন, নবীন ৪৭ তম ব্যাচের শিক্ষার্থীদের জন্য এই মুহূর্তে হলে সীট বরাদ্দ করা সম্ভব হচ্ছে না। তবে তাদেরকে বিভিন্ন হলে সংযুক্ত করা হয়েছে। পরবর্তীতে হলে আসন শূন্য হওয়া সাপেক্ষে স্ব স্ব হল প্রভোস্ট পর্যায়ক্রমে তাদের জন্য হলে সীট বরাদ্দের ব্যবস্থা করবেন। ১ম বর্ষের শিক্ষার্থীদের এই মুহূর্তে হলে সীট বরাদ্দ করা সম্ভব হবে না বিধায় ঢাকা থেকে এসে তাদের ক্লাশ করার সুবিধার্থে সাময়িকভাবে ৫টি রুটে তাদের জন্য বাসের ব্যবস্থা থাকবে। ক্লাস চলাকালিন সময়ে প্রতিদিন সকাল সাড়ে ৭ টায় মানিক মিয়া এভিনিউ থেকে ক্যাম্পাসে ২টি বাস আসবে এবং বিকেল ৩ টা বেজে ৫ মিনিটে জহির রায়হান মিলনায়তন চত্বর থেকে মানিক মিয়া এভিনিউর উদ্দেশ্যে ২টি বাস ছেড়ে যাবে। সকাল ৭ টায় এয়ারপোর্ট থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ১টি বাস যাবে এবং বিকেল ৩ টা বেজে ৫ মিনিটে জহির রায়হান মিলনায়তন চত্বর থেকে এয়ারপোর্টের উদ্দেশ্যে ১টি বাস ছেড়ে যাবে। সকাল সাড়ে ৭ টায় মিরপুর-১০ থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ১টি বাস যাবে এবং বিকেল ৩ টা বেজে ৫ মিনিটে ক্যাম্পাস থেকে মিরপুর-১০ এর উদ্দেশ্যে ১টি বাস ছেড়ে যাবে। সকাল সোয়া ৭টায় শেওড়া ব্রীজ থেকে ১টি বাস ক্যাম্পাসে যাবে এবং বিকাল ৫টায় ক্যাম্পাস থেকে ১টি বাস এয়ারপোর্ট ও শেওড়া ব্রীজের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এছাড়া সকাল সোয়া ৭টায় ১টি বাস মিরপুর-১৪ থেকে ক্যাম্পাসে ছেড়ে যাবে এবং বিকাল ৫টায় ক্যাম্পাস থেকে মিরপুর-১০ ও মিরপুর-১৪’র উদ্দেশ্যে একটি বাস ছেড়ে যাবে।

সংশ্লিষ্ট হল অফিস থেকে বিশেষ আইডি কার্ড সংগ্রহ করে প্রদর্শনপূর্বক শুধুমাত্র ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা এসব নির্ধারিত বাসে যাতায়াত করতে পারবে। তবে এতে অন্য ব্যাচের শিক্ষার্থীদের চলাচল নিষিদ্ধ করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,৪৭ তম ব্যাচ,ক্লাস শুরু কাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist