reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

১২ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিতে না পারায় আটক ২

ফরম ফিলাপের টাকা দিয়েও বৃহস্পতিবার থেকে শুরু এসএসসি পরীক্ষায় দিনাজপুরের চিরিরবন্দরের ১২ শিক্ষার্থী অংশ নিতে না পারায় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে চিরিরবন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. গোলাম রব্বানীর নির্দেশে তাদের আটক করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানিয়েছেন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারেসুল ইসলাম।

আটককৃতরা হলেন, চিরিরবন্দর উপজেলার ভূষিবন্দরস্থ সিংগা নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় রায় এবং এস.কে রেসিডেন্সিয়াল মডেল স্কুলের শিক্ষক নিরঞ্জন রায়।

পুলিশ জানায়, অনুমোদন না থাকায় এস.কে রেসিডেন্সিয়াল মডেল স্কুলের শিক্ষক নিরঞ্জন রায় ভূষিবন্দরস্থ সিংগা নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় রায়ের মাধ্যমে তার স্কুল থেকে ১২জন শিক্ষার্থীকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার জন্য ফরম ফিলাপের টাকা নেয়। কিন্তু ওই ১২ শিক্ষার্থীর রেজিষ্টেশন এবং এডমিট কার্ড না আসায় তারা চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি। ফলে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকেরা বিক্ষোভে ফেটে পড়ে। সকাল থেকে আটক করে রাখে ওই দু’শিক্ষককে। পরে চিরিরবন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. গোলাম রব্বানীর নির্দেশে বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে পুলিশ।

এদিকে চলতি এসএসসি পরীক্ষার শুরু দিনে বৃহস্পতিবার বাংলা প্রথম পত্র পরীক্ষায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে আট জেলার এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ছিল ৫২১ জন পরীক্ষার্থী।

পরীক্ষার্থী’র মধ্যে দিনাজপুর জেলায় ১১৪জন, রংপুর জেলায় ৯৯জন, গাইবান্ধা জেলায় ৮২জন,নীলফামারী জেলায় ৭৮জন, কুড়িগ্রাম জেলায় ৫১জন, লালমনিরহাট জেলায় ৩৯জন, পঞ্চগড় জেলায় ৩০জন ও ঠাকুরগাঁও জেলায় ২৮জন অনুপস্থিত ছিল।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
১২ শিক্ষার্থী,পরীক্ষায় অংশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist