শাবিপ্রবি প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০১৮

শাবিপ্রবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বঙ্গবন্ধুর ৪৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার ক্যাম্পাসে র‌্যালি ও সমাবেশের আয়োজন করে শাবিপ্রবি শাখা ছাত্রলীগ। দুপুর ১টায় বঙ্গবন্ধু চত্বর থেকে র‌্যালি বের করে সাঈদ-সবুজ প্যানেলের নেতাকর্মীরা। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে শেষ হয়। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাবিপ্রবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ধনী রাম রায়ের সভাপতিত্বে ও সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সহ-সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম অন্তু, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান খান, দোলন আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ সাইফুল্লাহ ইলিয়াস প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১২টায় রুহুল-ইমরান প্যানেলের অংশ ক্যাম্পাসে র‌্যালি ও সমাবেশের আয়োজন করে। শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের পরিচালনায় সমাবেশ বক্তব্য রাখেন সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাক, তারিকুল ইসলাম প্রমুখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist