reporterঅনলাইন ডেস্ক
  ০২ জানুয়ারি, ২০১৮

শিক্ষামন্ত্রীর আশ্বাসকে শিক্ষকদের ‘না’

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের দেয়া আশ্বাস প্রত্যাখ্যান করে আমরণ অনশনরত নন এমপিওভুক্ত শিক্ষকেরা কর্মসূচি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনদিনের মাথায় আমরণ অনশনরত শিক্ষক-কর্মচারীদের কাছে যান মন্ত্রী। তাদের এমপিওভুক্ত করা হবে বলে আশ্বাস দেন। তবে সুনির্দিষ্ট সময়সীমা ছাড়া দেয়া এই আশ্বাস প্রত্যাখ্যান করেন শিক্ষকেরা।

মঙ্গলবার বেলা ১১টার পর জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশনরত শিক্ষক-কর্মচারীদের কাছে যান নাহিদ। সোমবার রাতে এমপিওভুক্তি নিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে শিক্ষামন্ত্রীর কথা হয়েছে বলে জানান শিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা। সেই প্রেক্ষিতেই নাগিদ আজ শিক্ষকদের অনশনস্থলে যান।

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশন করছেন শিক্ষক-কর্মচারীরা। স্বীকৃতপ্রাপ্ত সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্তির দাবিতে গত ২৬ ডিসেম্বর থেকে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করে আসছিলেন নন এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীরা। রোববার থেকে তারা একই দাবিতে আমরণ অনশন শুরু করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমরণ অনশন,নুরুল ইসলাম নাহিদ,নন এমপিওভুক্ত শিক্ষক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist