reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জুলাই, ২০১৮

বিশেষ সম্পাদকীয়

প্রিয়বরেষু,

রাষ্ট্রের চতুর্থ স্তম্ভের পাদপীঠে দাঁড়িয়ে সবাইকে অভিনন্দন। অভিনন্দন পাঠকসহ ‘প্রতিদিনের সংবাদ’-এর সঙ্গে প্রত্যক্ষ অথবা পরোক্ষে জড়িত সবার প্রতি। আপনাদের কাছে আমাদের ঋণের কোনো শেষ নেই। যে ঋণ শোধ করার ক্ষমতা এবং সাহস সম্ভবত কোনোটাই আমাদের নেই। আমরা আপনাদের এই অকৃত্রিম ভালোবাসার কারাগারে শেষ মুহূর্ত পর্যন্ত বন্দি থাকতেই আগ্রহী। আমরা কখনো সে সুযোগ থেকে বঞ্চিত হব না—এটাই আমাদের বিশ্বাস। আর এ বিশ্বাস নিয়েই আমরা শেষদিন পর্যন্ত বেঁচে থাকতে চাই।

শান্তি, সম্প্রীতি, সমৃদ্ধি ও ঐতিহ্যের অঙ্গীকারে চেতনার গভীর অনুভূতি থেকে আজ উদযাপিত হচ্ছে প্রতিদিনের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী। আমাদের প্রাণপ্রিয় এই প্রতিষ্ঠান এক পা এক পা করে সপ্তম বছরে পা রাখল। বিগত বছরগুলোয় আমরা আমাদের পাঠককুলকে কতটুকু দিতে পেরেছি, তা পরিমাপ করে বলা সম্ভব নয়। তবে এ কথা সত্য, আমরা পেয়েছি অনেক। তাদের উদারতা এবং সহযোগিতা আমাদের চলার পথকে করেছে সাবলীল। পাশাপাশি লেখক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের কথা না বললেই নয়। তাদের আন্তরিক সহযোগিতায় আমরা হয়েছি সমৃদ্ধ। ফুসফুসে নিয়মিত অক্সিজেনের জোগান দিয়ে আমাদের বাঁচিয়ে রেখেছেন। আর সে কারণেই প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত সব সাংবাদিক, কলাকুশলী, সর্বোপরি প্রকাশকসহ সবাই আপনাদের সহযোগিতা এবং ভালোবাসার প্রতি আমাদের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করছে।

আমরা মনে করি, অতীতের মতো আপনাদের ভালোবাসায় আমরা আরো বলীয়ান হয়ে সামনের দিকে এগিয়ে যাব। অদম্য গতিতে চলার প্রশ্নে আপনাদের আন্তরিক ভালোবাসা এবং সার্বিক সহযোগিতা আমাদের আগামী দিনগুলোকে ভোরের সূর্যের মতো উদ্ভাসিত করবে। পত্রিকা কথা বলবে মাটি ও মানুষের কল্যাণের পক্ষে।

ভারপ্রাপ্ত সম্পাদক

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশেষ সম্পাদকীয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist