reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ডিসেম্বর, ২০১৭

মুঠোফোনে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

সংবাদ প্রকাশের জের ধরে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস'র নিজস্ব প্রতিবেদক ইফতেখার রায়হানকে মুঠোফোনে হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে অ্যাডভোকেট পরিচয়ে তাকে হুমকি দেয়া হয়। ওই ঘটনায় শুক্রবার টঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, সাংবাদিক ইফতেখার রায়হান থানায় সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিক ইফতেখার রায়হান জানান, গত ১৩ ডিসেম্বর অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ২৪ ডটকম এ 'বিনামূল্যের টিকাদান কর্মসূচিতেও দুর্নীতি' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই সংবাদ প্রকাশের পর গত ১৪ ডিসেম্বর দুপুরে একটি রবি নাম্বার থেকে আমার ব্যক্তিগত মুঠোফোনে কল করে নিজেকে অ্যাডভোকেট আরাফাত পরিচয় দেন এক ব্যক্তি। ওই ব্যক্তি টিকাদান কর্মসূচির দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায় আমাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন এবং দেখে নিবে বলে হুমকি দেন।

তিনি বলেন, এক পর্যায়ে ওই ব্যক্তি আমার এবং আমার পরিবারের ঠিকানা জানতে চেয়ে বলেন, "আপনি কিসের সাংবাদিক? কোথা থেকে সাংবাদিকতার কোর্স করেছেন? আপনি আমার সাথে দেখা করেন। আপনার ঠিকানা দেন, আপনি যেখানে আছেন সেখানেই আমি আসবো। আপনার বাড়িঘর এবং গুষ্টিসহ আমি দেখে নেবো।

সাংবাদিক ইফতেখার বলেন, কথিত ওই অ্যাডভোকেট নিজেকে নিকুঞ্জ আবাসিক এলাকার জান ই আলম স্কুল কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সদস্য বলে দাবি করেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাংবাদিককে হুমকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist