reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

ছিনতাকারীর গুলিতে গৃহবধূ আহত

পুরান ঢাকার ওয়ারী থানার সালাহউদ্দিন হাসপাতালের সামনে ছিনতাইকারীর গুলিতে এক গৃহবধূ আহত হয়েছেন। তার নাম সাহিদা আক্তার (২৬)। রোববার রাতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ গৃহবধূকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাহিদা আক্তার জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে তিনি ও তার স্বামী শরিফ উদ্দিন রাজধানীর সুপার মার্কেটে যান। সেখানে মার্কেট বন্ধ থাকায় তারা বাসায় ফিরছিলেন। সালাহউদ্দিন হাসপাতালের সামনে পৌঁছামাত্র দুজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময়ে একজন ছিনতাইকারী সাহিদার গলায় থাকা এক ভরি স্বর্ণের চেইন ও আরেকজন তার ভ্যানিটি ব্যাগটি কেড়ে নেয়। পালানোর সময় ছিনতাকারীরা তার ডান পায়ের হাঁটুর নিচে এক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনার পর উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়।

আহত সাহিদা পুরান ঢাকার ওয়ারী থানার লারমিনি স্ট্রিটের ১৫ নম্বর বাড়ির শরিফ উদ্দিনের স্ত্রী। শরিফ উদ্দিন পেশায় একজন ব্যবসায়ী। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢামেক হাসপাতাল,ছিনতাকারী,গুলিতে আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist