reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০১৭

দূর্নীতির মামলায় সিডিএ'র তিন প্রকৌশলী গ্রেফতার

চট্টগ্রাম উন্নয়ন কর্তপক্ষের (সিডিএ) তিন প্রকৌশলীকে দূর্নীতির মামলায় গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেফতারকৃতরা হলেন সহকারী প্রকৌশলী গোলাম সরওয়ার ও হামিদুল হক এবং উপ-সহকারি প্রকৌশলী জাহাঙ্গীর আলম। রোববার কোতোয়ালীর সিডিএ ভবন থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান জেলা দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার) লুৎফুল কবির। তাদেরকে গ্রেফতার করে আদালত থেকে কারাগারে পাঠানো হয়েছে।

দুর্নীতি দমন কমিশনের কৌসুলি কাজী ছানোয়ার হোসেন লাবলু জানান, ২০০৮ সালের অক্টোবরে নগরীর কোতয়ালী থানায় ৩০টি মামলা দায়ের হয়েছিল। এর মধ্যে তদন্তাধীন আছে ১৫টি। তদন্তাধীন মামলাগুলোর মধ্যে গোলাম সরওয়ার ৬টি, জাহাঙ্গীর আলম ৩টি এবং হামিদুল হক একটি মামলায় আসামি।

তিনি বলেন, গ্রেফতারের পর দুপুরে তাদের চট্টগ্রাম মহানগর হাকিম নাজমুল হোসেন চৌধুরীর আদালতে হাজির করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলেও জানান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিডিএ,দূর্নীতি,দুদক,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist