ঘুমে ব্যাঘাত ঘটায় বাবাকে হত্যা!

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৩:১৫

অনলাইন ডেস্ক
ছবির ইনসেটে ছেলে কালু মোল্যা

গভীর ঘুমে নিমগ্ন কালু মোল্যা (২৮)। রাত তখন সাড়ে ১২টা। কালুর বৃদ্ধ বাবা শৌচাগারে যাওয়ার জন্য তিন-চারবার ঘরের দরজা খোলেন। এতে তার ঘুমের ব্যাঘাত ঘটে। অতঃপর ক্ষিপ্ত হয়ে বাবার গলা টিপে ধরেন। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাবা ওয়াহেদ মোল্যাকে (৭৫) হত্যা করেন কালু।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুরের সালথায় উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে। বাবা খুনের অভিযোগে রাতেই ছেলে কালুকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ওয়াহেদ ভিক্ষা করতেন। তার ছেলে কালু মাদকাসক্ত ছিলেন। তিনি মাদক বিক্রিও করতেন। গতরাতে বাবা-ছেলে এক ঘরেই ছিলেন। গভীর রাতে গোঙানির শব্দ শুনে প্রতিবেশীরা ওয়াহেদের ঘরে আসেন। তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এ অবস্থায় প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়।

সালথা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, কালুকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। হত্যার ঘটনায় বুধবার সকাল ১১টা পর্যন্ত মামলা হয়নি। এ ঘটনায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএসও/হেলাল