মাদারীপুর প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৭

ব্লু হোয়েল আসক্ত কিশোর হাসপাতালে

মাদারীপুরে মরণ নেশা ব্লু হোয়েল গেম খেলে স্বপ্ন মালো (১৩) নামের এক ছাত্র অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। স্বপ্ন মালো উপজেলার মানিক মালোর ছেলে। সে কেজিএস পাইলট উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক ও হাসপাতাল সূত্র জানায়, এক সপ্তাহ আগে ইন্টারনেট থেকে ব্লু হোয়েল গেম ডাউনলোড দেয় শিক্ষার্থী স্বপ্ন। এরপর শর্ত অনুযায়ী হাতে তিমি মাছ একে ৬টি ধাপ অতিক্রম করে। পরে রাতের আঁধারে মোমবাতি হাতে নিয়ে বাড়ির ছাদে যেতে বলা হয় ওই শিক্ষার্থীকে। এরইমধ্যে ফেসবুকে ব্লু হোয়েল গেম খেললে মানুষ মারা যায় এমন একটি খবর পড়ে বিষয়টি সম্পর্কে সচেতন হয় ওই শিক্ষার্থী। এরপর তাকে সুঁচ দিয়ে হাতে একশ ছিদ্র করতে বলা হলে সে নিজেকে বাঁচাতে মোবাইল ফোন ভেঙে ফেলে। পরে রাতে তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হাসপাতাল পরিদর্শন করেছেন পুলিশ কর্মকর্তারা।

এদিকে মানসিকভাবে ভেঙে পড়ায় ওই শিক্ষার্থীকে পর্যাপ্ত চিকিৎসার পাশাপাশি কাউন্সিলিং করা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক। স্বপ্ন মালোর বাবা মানিক মালো বলেন, আমার ছেলে মরণ নেশার হাত থেকে বেঁচেছে। সরকারের কাছে আকুল আবেদন, এই ব্লু হোয়েল গেম যেন বন্ধ করে দেয়।

হাসপাতালের চিকিৎসক পিযূষ চন্দ্র মালো বলেন, আমরা ছেলেটিকে পর্যাপ্তভাবে কাউন্সিলিং দিচ্ছি, যাতে সে ভীত না হয়। তাদের মনের ভেতরে ভয় কাজ করছে। তবে, চিকিৎসা চলছে, স্বাভাবিক হতে কিছুদিন সময় লাগবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুর,স্বপ্ন মালো,ব্লু হোয়েল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist