শিল্প পুলিশের হাতে ব্যবসায়ী লাঞ্চিত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৩৭


Notice: Undefined offset: 1 in /home/protidinersangba/public_html/templates/web-v1/print_page/content.php on line 45
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী-সিডস্টোর বাজারে এক বিকাশ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে শিল্প পুলিশ জোন -৫ এর এক সদস্য।

জানা গেছে, রোববার বিকেলে  সিডস্টোর বাজারের ঝালপাজা সড়কের বিকাশ ব্যবসায়ী আনোয়ারের (২০) কাছে ১০.০০০/-(দশ হাজার টাকা) ক্যাশ আউট করতে শিল্প পুলিশের সদস্য অভিজিৎ ধর। এসময়  অভিজিৎ ধরের কাছে দোকানদার আইডি কার্ড চাইলে ঐ পুলিশ তা দিতে অপারগতা প্রকাশ করে। এক পর্যায়ে তর্ক-বিতর্ক শুরু হয় এবং পরে ঐ ব্যাবসায়ীকে বেদড়ক পিটিয়ে টেনে হেঁচড়ে আটক করার চেষ্টা করলে বাজারের ব্যাবসায়ীরা ক্ষিপ্ত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। প্রায় আধ ঘন্টা রাস্তা অবরোধ থাকায় দ্বীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ সময় শিল্প পুলিশের একটি দল অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে। লাঠিচার্জে স্থানীয় ২জন আহত হয়েছে বলে প্রত্যাক্ষদর্শীরা জানান।

খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ এসে অবরোধকারীদের শান্ত করেন। তিনি অপরাধীর বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নেওয়ারও আশ্বাস দেন।

শিল্প-পুলিশের এসপি মো: বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঐ পুলিশ সদস্য বিকাশের দোকানে ক্যাশ আউট করতে গেলে দোকানদার তাকে টাকা নগদ বুঝিয়ে না দিয়েই রেজিস্টারে স্বাক্ষর করতে বললে এ অনাকাংখিত ঘটনার সূত্রপাত হয়।

 

পিডিএসও/রানা