reporterঅনলাইন ডেস্ক
  ২৩ আগস্ট, ২০১৭

ত্রাণের চাল পাচারকালে আটক ২

নওগাঁর আত্রাইয়ে ১২৮ বস্তা ত্রাণের চাল পাচারকালে চালসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে ট্রলিযোগে চালগুলো পাচারের সময় আত্রাই রেলওয়ে বাইপার (দক্ষিণ) থেকে আটক করা হয়।

জানা যায়, বুধবার উপজেলার ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন কাশিয়াবাড়ি বাজার থেকে ১২৮ বস্তা (প্রতিটিতে ৩০ কেজি করে) চাল বোঝাই ট্রলি আত্রাইয়ের দিকে আসতে থাকে। সংবাদ পেয়ে আত্রাই থানার এসআই ফিরোজ মিয়া ও এএসআই এনায়েত ফোর্সসহ অভিযান চালিয়ে চালসহ ট্রলি চালক উপজেলার সদুপুর গ্রামের ফেরদৌসের ছেলে পিন্টু (৩৫) ও হেলপার মোনাক্কার ছেলে বিপ্লবকে (১৮) আটক করেন। আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, চালের বস্তার গায়ে তো লেখা নেই কিসের চাল, তবে ত্রাণের চাল মনে করেই আমরা আটক করেছি। তদন্ত করলেই বেড়িয়ে আসবে কিসের চাল, কোথায় যাচ্ছিল। উপজেলা নির্বাহী অফিসার মোখলেছুর রহমান বলেন, ত্রাণের নয় বরং এগুলো ভিজিডির চাল। আজ ভোঁপাড়া ইউনিয়ন থেকে গ্রহিতারা এ চালগুলো নিয়ে বিক্রি করে দিয়েছে। যেহেতু সরকারি চাল ক্রয় বিক্রি নিষিদ্ধ, তাই এটি আটক করা হয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান জান বক্সের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। এ চাল জব্দ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ত্রান,চাল,পাচার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist