reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৭

মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার পাষণ্ড বাবা

মেয়েকে ধর্ষণের অভিযোগে ঠাকুরগাঁও পৌর শহরের রোড মোয়াজ্জেন পাড়া এলাকায় এক বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাকৃতের নাম মানিক (৪০)।

সোমবার সেতাবগঞ্জ থেকে ধর্ষক মানিককে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনা নিশ্চিত করেছেন ওসি মশিউর রহমান।

এর আগে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মা শিল্পী বেগম স্বামী মানিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, মোয়াজ্জেনপাড়া এলাকার মানিক তিন মেয়ে সন্তানের জনক। মানিকের স্ত্রী শিল্পী বেগম গত কয়েকদিন ধরে অসুস্থজনিত কারণে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই সুযোগে গত দু`দিন আগে রাতে বড় মেয়েকে (১৩) ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করেন মানিক। পরদিন সকালে বড় মেয়ে হাসপাতালে গিয়ে ঘটনাটি মা শিল্পী বেগমকে অবগত করলে ঠাকুরগাঁও থানা পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন। এরপর মানিক ঠাকুরগাঁও থেকে পালিয়ে যায়। পুলিশ পরে ধর্ষণের আলামত জানার জন্য ধর্ষিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

সোমবার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণের অভিযোগে পাষণ্ড বাবা মানিককে সেতাবগঞ্জ উপজেলায় তার আত্মীয়ের বাড়ি থেকে আটক করে ঠাকুরগাঁও থানায় নিয়ে আসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কফিল উদ্দিন জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দিনাজপুর সেতাবগঞ্জ উপজেলায় পালিয়ে থাকা মানিককে গ্রেপ্তার করে আনে।

ঠাকুরগাও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণ হয়েছে কি না ডাক্তারি পরীক্ষার পরে বিষয়টি জানা যাবে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেয়ে,ধর্ষণ,পাষণ্ড বাবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist