কুষ্টিয়া প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৭

৩০ লাখ টাকা মুক্তিপনের দাবিতে অপহৃত

কলেজ ছাত্রের লাশ উদ্ধার

ছেলের লাশ দেখে নির্বাক মা অর্চণা রানী

কুষ্টিয়া সদর উপজেলার হরিণারায়াণপুর এলাকা থেকে সাগর সাহা (১৯) নামে এক কলেজ ছাত্রকে ৩০লাখ টাকা মুক্তিপণে দাবিতে তিনদিন পূর্বে অপহৃতের লাশ উদ্ধার করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার হরিনারায়নপুর গ্রামের সিদ্দিক মেম্বারের বাড়ির পাশর্^বর্তী একটি পরিত্যক্ত টয়লেট থেকে এই লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) রতন শেখ। এর আগে গত বৃহস্পতিবার এই ঘটনায় অপহৃতের পিতা প্রদীপ সাহা বাদি হয়ে অজ্ঞাত অপহরণকারীদের বিরুদ্ধে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা করেন।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাগর বাড়ি থেকে বের হওয়ার পর অপহরণ হন। তিনি সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ব্যবসায়ী প্রদীপ সাহার ছেলে এবং স্থানীয় খাতের আলী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

অপহৃত সাগরের মা অর্চণা রানী সাহা জানান, বুধবার সন্ধ্যায় সাগর বাজার করতে বাইসাইকেল নিয়ে পাশর্^বর্তী হরিনারায়ণপুর বাজারে যায়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। ঐদিনই রাতে একটি মোবাইল থেকে ফোন করে বাবা প্রদীপ সাহাকে ছেলে অপহরণের কথা জানিয়ে ছেলেকে অক্ষত অবস্থায় ফিরে পেতে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরদিন বৃহস্পতিবার আবারও ফোন করে মুক্তিপণের পরিমান কমিয়ে ৩০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা। একই সাথে শুক্রবার রাত ১২টা পর্যন্ত সময় বেধে দিয়ে তারা বলেছে, এসময়ের মধ্যে তাদের দাবিকৃত টাকা না দিলে সাগরকে মেরে লাশ গুম করা হবে বলেও ফোনে হুমকি দিয়েছিলো। এখন ছেলের লাশ দেখে মা অর্চণা রানী সাহা নির্বাক হয়ে পড়েছেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ কলেজ ছাত্র অপহরণ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত সাগরকে উদ্ধারে অপারেশনে আছি। ইতোমধ্যে পুলিশ সাগরের বাড়ি থেকে কিছুটা দূরে জিকের ক্যানেলের পাশ থেকে সাগরের ব্যবহৃত বাইসাইকেল ও বাজারের ব্যাগসহ অজ্ঞাত পরিচয় ব্যক্তির এক জোড়া স্যান্ডেলও উদ্ধার করা হয়েছে। এপর্যন্ত প্রাপ্ত ক্লু’র সূত্র ধরে পুলিশের কয়েকটি টিম অভিযানে নেমেছে। এই মহূর্তে এর বেশি কিছু জানানো সম্ভব নয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজ ছাত্রের লাশ উদ্ধার,অপহরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist