reporterঅনলাইন ডেস্ক
  ১৮ আগস্ট, ২০১৭

স্কুলে শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ!

বরগুনার বেতাগী উপজেলায় এক স্কুল শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ছয়জনের বিরূদ্ধে থানায় মামলা হয়েছে। বেতাগী থানার ওসি মামুন-অর-রশিদ জানান, বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের করুণা এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পরে রাত ১১টার দিকে ওই শিক্ষিকা বাদী হয়ে থানায় মামলা করেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই শিক্ষিকাকে শুক্রবার সকালে বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার আসামিরা হলেন বেতাগীর হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের হিরন বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস (৩৫), আব্দুল বারেক মিয়ার ছেলে রাসেল (২৪), আব্দুল কুদ্দুস কাজীর ছেলে সুমন কাজী (৩০), সুলতান হোসেনের ছেলে রবিউল (১৮), আবদুর রহমানের ছেলে হাসান (২৫) ও আবদুর রহমান হাওলাদারের ছেলে জুয়েল (৩০)। মামলার এজাহারে বলা হয়, ভারতের পূর্ব মোদেনীপুর জেলার নন্দী গ্রামের এক বাসিন্দার সঙ্গে এক বছর আগে হিন্দু ধর্মাবলম্বী ওই শিক্ষিকার বিয়ে হয়।

বৃহস্পতিবার বিকালে স্কুল ছুটির পরে স্কুলে বসে স্বামীর সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় আসামিরা স্কুলে ঢুকতে চাইলে তিনি ও তার স্বামী ভয় পেয়ে স্কুলের প্রধান ফটকে তালা লাগিয়ে দেন। পরে আসামিরা তালা ভেঙে ভেতরে ঢুকে ওই শিক্ষিকার স্বামীকে এলোপাতাড়ি মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রাখে। পরে আরেকটি কক্ষে ওই শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist