reporterঅনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট, ২০১৭

আরেক উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ!

আরও এক টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই তরুণী বাদী হয়ে গতকাল বুধবার রাতে কদমতলী থাকায় একটি মামলা দায়ের করেছেন। ফরেনসিক পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ওই ছাত্রী টিভিতে উপস্থাপনার পাশাপাশি অভিনয়ও করেন। অভিযুক্ত ধর্ষকও অভিনয় পেশার সঙ্গে জড়িত। গত ২ আগস্ট ধর্ষণের ঘটনা ঘটলেও গতকাল বুধবার রাতে কদমতলী থানায় তিনি মামলা করেন। আসামির নাম শরিফুল ইসলাম।

পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার দিন উপস্থাপিকা তার পূর্ব পরিচিত ওই অভিনেতার সঙ্গে শনির আখড়ার নূরপুর এলাকায় বোনের বাসায় যান। তখন বাসায় অভিনেতার বোন বাসায় ছিলেন না। এই সুযোগে ওই শরিফুল তরুণীকে ধর্ষণ করে এবং সেই দৃশ্য গোপনে ভিডিও করে। তরুণীটি পুলিশের কাছে যেতে চাইলে তাকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। পরে তরুণী জানতে পারেন ওই অভিনেতা বিবাহিত। একপর্যায়ে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে থানায় যান ওই উপস্থাপিকা।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াজেদ আলী বলেন, গতকাল রাতে ওই উপস্থাপিকার একটি অভিযোগ তারা পেয়েছেন। এই ব্যাপারে একটি মামলা হয়েছে। অভিযুক্ত অভিনেতা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। প্রসঙ্গত রাজধানীর বনানীতে জন্মদিনের কথা বলে হোটেল ও বাসায় ডেকে ৩ তরুণীকে ধর্ষণের রেশ কাটতে না কাটতেই এবার শনির আখড়ায় এই ঘটনা ঘটলো।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণের অভিযোগ,উপস্থাপিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist