পটুয়াখালী প্রতিনিধি

  ১৬ আগস্ট, ২০১৭

৬ বছরের মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

পটুয়াখালীতে ধর্ষণের শিকার হয়েছে ৬ বছরের প্রথম শ্রেণির এক মাদরাসা ছাত্রী। এ ঘটনায় ধর্ষক মো. নাসিরকে (২০) আসামী করে সদর থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ১৭, তারিখ ১৫.০৮,২০১৭।

২৫০ শয্যাবিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসারত ভিকটিম এবং তার মা আলেয়া বেগম ও বোন রাবেয়া বেগম জানান, ১৪ আগস্ট সোমবার সদর উপজেলার বদরপুর ইউনিয়নের টেংরাখালী নূরানী মাদরাসায় ক্লাস শেষে দুপুর ১টার দিকে ঢেংরাখালী বাড়িতে ফেরার পথে ধলু হাওলাদারের বখাটে ছেলে নাসির প্রথম শ্রেণির ছাত্রীকে ফুসলিয়ে হাতধরে তাদের ঘরে নিয়ে ধর্ষণ করে। এতে তার গোপনাঙ্গে জখমের সৃষ্টি হয়।

এ অবস্থায় ভিকটিম বাড়িতে গিয়ে তার মা আলেয়া ও ভাবী শাহানাজকে ঘটনাটি বললে তারা তাকে ২৫০ শয্যাবিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সদর থানার এসআই ফিরোজ হাসপাতালে গিয়ে ভিকটিম ও স্বজনদের সাক্ষাত নেন। সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ধর্ষণের মামলা হয়েছে। মেডিকেল রিপোর্ট পেলে ধর্ষণের সত্যতা জানা যাবে। ঘটনার সময় ধর্ষকের বাবা-মা কেউ বাড়িতে ছিল না বলে আলেয়া বেগম জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,ধর্ষণ,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist