কুষ্টিয়া প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০১৭

কুষ্টিয়ায় অস্ত্র-গুলিসহ ৬ ডাকাত গ্রেফতার

কুষ্টিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার হয়েছে। এ সময় একটি ওয়ান সুটার গান, এক রাউন্ড গুলি, রামদা এবং দুটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে এগারোটায় দিকে শহরতলীর হাউজিং ই ব্লকের একটি পরিত্যাক্ত বাড়িতে এই অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

কুষ্টিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরতলীর হাউজিং ই ব্লকের একটি পরিত্যাক্ত বাড়িতে অভিযান পরিচালনা করে অস্ত্র এবং গুলিসহ সিরাজ মিয়া, খোকন, বাচ্চু, ফরিদ হাওলাদার, সেন্টু এবং হোসেন হাওলাদারসহ ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জনের বাড়ি পটুয়াখালীর গলাচিপায়, দুজনের বাড়ি বাগেরহাটের স্মরনখোলা এবং একজনের বাড়ি মানিকগঞ্জে।

পুলিশের দাবি, এরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কুষ্টিয়া-ঢাকা মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে তারা এখানে জড়ো হয়েছিলো। কুষ্টিয়া মডেল থানা পুলিশ গ্রেফতারকৃতদের অস্ত্র ও ডাকাতির ২টি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,অস্ত্র-গুলি,অপরাধ,ডাকাতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist