এবার আদিতমারীতে ৩ শিশুকে নির্যাতন

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১০:১৬

লালমনিরহাট প্রতিনিধি

এবার চুরির অভিযোগে লালমনিরহাটের আদিতমারীতে তিন শিশুকে বেধম মারপিটের অভিযোগ উঠেছে। আহত শিশুদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলার আদিতমারী উপজেলার শাপ্টিবাড়ি এলাকার আকিজ বিড়ি ফ্যাক্টরি গেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত শিশুরা হলো লালমনিরহাট সদর উপজেলার তালুক হারাটী সরকারটারী গ্রামের মৃত নবিয়ার রহমানের ছেলে দুলু মিয়া (৮), একই এলাকার হীরামানিক গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে শাহজামাল (৮) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বিসিক এলাকার রোকন উদ্দিনের ছেলে রাকিব মিয়া (১১)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের আকিজ বিড়ি ফ্যাক্টরি গেটের চায়ের দোকানদার আব্দুল লতিবের ছেলে লিপন মিয়া এ তিন শিশুকে গতকাল সকালে বাড়ি থেকে কৌশলে ডেকে নেয়। এরপর তার দোকানের দরজা বন্ধ করে তিন শিশুকে লাঠি দিয়ে বেধম মারপিট করে। খবর শুনে শিশুদের পরিবারের লোকজন এলে শিশুদের উপর ১৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন চুরির অভিযোগ তুলেন লিপন।

এ চুরির অভিযোগে দিনভর শিশুদের দোকান ঘরে আটকিয়ে রেখে অমানুষিক নির্যাতন চালায় সে। অবশেষে সন্ধ্যায় খবর পেয়ে সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম গ্রাম পুলিশ পাঠিয়ে শিশুদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন। সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুদের পরিবার আমাকে বিষয়টি মোবাইল ফোনে অবগত করলে গ্রাম পুলিশ পাঠিয়ে শিশুদের হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় আহত শিশুদের পরিবার আদিতমারী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে আহত পরিবার সূত্র জানিয়েছে। আদিতমারী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সুমন পাল জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/হেলাল