বাগেরহাট প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০১৭

পুলিশের বিশেষ অভিযানে আটক ৬২

বাগেরহাটের ৯ উপজেলায় গত ২৪ ঘন্টায় পুলিশের বিশেষ অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে গাজা ও ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার দিবাগত রাত থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে জেলার ৯ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়। দুপুরে তাদের বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন,‘বাগেরহাটে জঙ্গি, চরমপন্থী, মাদক ব্যবসায়ী, তালিকাভুক্ত সন্ত্রাসীদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধার করতে গত ৬ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত নয় দিনের বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ। অভিযানের অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ নিয়মিত মামলার ৬২ জনকে আটক করেছে পুলিশ।

এদের মধ্যে বাগেরহাট মডেল থানা থেকে ৯’জন, মোরেলগঞ্জ থেকে ১৫ জন, মোংলা থেকে ১০ জন, ফকিরহাট থেকে ৫ জন, চিতলমারী থেকে ৩ জন, শরণখোলা থেকে ৫’জন, রামপাল থেকে ৭’জন, কচুয়া থেকে ৩’জন, মোল্লাহাট থেকে ১০ কে গ্রেফতার করা হয়। নিয়ে গত ৬ দিনে শিবির, বিএনপি ও নিয়িমিত মামলায় জেলায় মোট ৩৩১ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশেষ অভিযান,আটক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist