হাজীগঞ্জের শীর্ষ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ২০:১৫

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে মাদকসহ অর্ধ-শতাধিক মামলার আসামী চট্টগ্রাম বিভাগের শীর্ষ মাদক কারবারি ও শীর্ষ সন্ত্রাসী দুলাল কাজীকে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ। বুধবার (৯ জুলাই) দিবাগত রাত ১টায় পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের কাজী বাড়ী থেকে তাকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেনের নেতৃত্বে ও হাজীগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মোহাং জাবেদুল ইসলাসহ অর্ধশতাধিক পুলিশ দুলাল কাজীর বাড়ীতে এই অভিযান পরিচালনা করেন। দুলাল কাজী টোরাগড় কাজী বাড়ীর মৃত কাজী মেজবাহ উদ্দিন মিন্টুর ছেলে। 

হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোহাং জাবেদুল ইসলাম বলেন, দুলাল কাজীর বিরুদ্ধে চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, নোয়াখালী, লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন জেলায় প্রায় ৬৫টি মামলা রয়েছে। সে চট্টগ্রাম বিভাগের মাদক পাচারকারী ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বড় একজন ডিলার।

তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে দুলাল কাজীকে তাঁর বাড়ী থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সময় সে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েক হাজার ইয়াবা ট্যাবলেট পাশের পুকুরে ফেলে দেয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলা এবং তাঁকে বৃহস্পতিবার (১০ জুলাই) সকালে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন বলেন, দুলাল কাজীকে গ্রেফতার করার জন্য এর পূর্বে কয়েকবার চেষ্টা চালানো হয়। কিন্তু সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। বুধবার রাতে জটিকা অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়। মাদক পাচার ও বিক্রির অপরাধে দুলাল কাজী র‌্যাবের হাতেও কয়েকবার আটক হয়।


পিডিএসও/রানা