reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুলাই, ২০১৭

হাওরের জেলেদের হাতে ৫ ডাকাত আটক

ডাকাতি করে ফেরার পথে জামালগঞ্জের হাওরে মাছ ধরার সময় জেলেদের হাতে ৫ ডাকাত আটক হয়েছে। পরে এলাকাবাসী ও পুলিশ ডাকাতদেরকে আটক করে থানায় নিয়ে গেছে। ডাকাতদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ ডাকাতি করা মালামাল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার রাতে পার্শ্ববর্তী ধরমপাশা উপজেলার এক গ্রামে ডাকাতি করে জামালগঞ্জের দিকে ফিরছিল ডাকাতদল। পথে জামালগঞ্জের হালির হাওরে মৎস্য ব্যবসায়ীর গলায় ধারালো অস্ত্র ছুরি ধরে নগদ টাকা লুট করে নিয়ে পালানোর সময় অন্য জেলেরা তাদের ধাওয়া করে। ডাকাতদের দুটি নৌকা একাধিক জেলে নৌকার ধাওয়া খেয়ে জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সদরকান্দির গ্রামের এক বাড়িতে এসে আশ্রয় নিতে চাইলে গ্রামবাসী তাদেরকে আটক করে। এ সময় ডাকাতদের কাছ থেকে ধারালো অস্ত্র, ইঞ্জিনচালিত নৌকা, ইঞ্জিন, ডাকাতির মালামাল উদ্ধার করে।

জামালগঞ্জ থানার ওসি মো. আবুল হাশেম বলেন, ডাকাতি করে ফেরার পথে স্থানীয় জেলেরা ডাকাতদের ধাওয়া করে আটক করেন। পরে আমাদের খবর দিলে তাদেরকে ধরে থানায় নিয়ে আসি। তাদের কাছ থেকে দেশিয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাওর,ডাকাত,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist