reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুলাই, ২০১৭

খুলনায় বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ

খুলনার দৌলতপুরে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি হাঁটুতে গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোরের দিকে দৌলতপুর কল্পতরু মার্কেট মাঠে গোলাগুলির এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দেলোয়ার হোসেন (৩০) দৌলতপুর থানার আঞ্জুমান রোডের নুরু পাটোয়ারীর ছেলে।

দৌলতপুর থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একদল ডাকাত কল্পতরু মার্কেট মাঠ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশের একটি দল অভিযান চালালে ডাকাতরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে এলোপাতাড়ি গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি করে। এ সময় ডাকাতদের গুলি অপর ডাকাত দেলোয়ারের হাঁটুতে বিদ্ধ হয়।

পরে অন্য ডাকাতরা পালিয়ে গেলে দেলোয়ারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। দেলোয়ারের বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যাচেষ্টা, ডাকাতি ও মাদকসহ পাঁচটি মামলা রয়েছে বলে জানান ওসি হুমায়ূন।

ঘটনাস্থল থেকে দুটি গুলি, দুটি রামদা ও একটি শাবল উদ্ধার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় আরও কয়েকজন আহত হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোলাগুলি,বন্দুকযুদ্ধ,দৌলতপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist