ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা

খুনের অভিযোগে যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৯:৩৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ।

তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল মান্নানের খুনের ঘটনায় যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ইন্ধন রয়েছে। এজন্যই সোমবার সন্ধ্যার ৬টার দিকে পুলিশ হেড কোয়ার্টার্সের এলআইসি’র সহযোগিতায় ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সোমবার সকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নানের খুনি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সজীব দত্তকে নওগাঁ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১১ জুলাই) মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সজীব। এ সময় মান্নানের বন্ধু জুম্মনও হামলার শিকার হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মান্নানের মৃত্যু হয়।

এ ঘটনায় গত বৃহস্পতিবার নিহত মান্নানের বড় ভাই আবু হোসেন বাদী হয়ে সজিব ও শান্তসহ অজ্ঞাত পরিচয় আরও চারজনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা করেন।

 


পিডিএসও/রানা