ইয়াবাসহ ছাত্রলীগের ২ কর্মী আটক

প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ১১:১২

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ১০ পিচ ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ দুই ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০টায় জেলা শহরের মিশন মোড়ের পলাশী হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ছাত্রলীগ কর্মীরা হলেন শহরের জেলা পরিষদ মোড় এলাকার নুরুল ইসলামের ছেলে মারুফ হোসেন (২৬) ও আদিতমারী উপজেলার শাপ্টিবাড়ী ইউনিয়নের শাপ্টিবাড়ী বাজার এলাকার মৃত মজিবর রহমানের ছেলে সোহাগ (২৮)। এরা দুজনেই লালমনিরহাট জেলা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, সদর থানার ওসি (তদন্ত) উদয় কুমার মণ্ডলের নির্দেশে মোবাইল ওয়ানের ডিউটি ইনচার্জ এসআই সেলিম রেজাসহ সঙ্গীয় ফোর্স মিশন মোড়ের পলাশী হোটেলের সামনে অভিযান চালায়। এ সময় সন্দেহজনকভাবে একটি মোটরসাইকেলসহ মারুফ ও সোহাগকে আটক করা হয়। পরে তাদের মোটরসাইকেল তল্লাশী করে ১০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেন তারা ছাড় পাবে না। এ ঘটনায় আটককৃত দুজনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে। এদিকে ছাত্রলীগের দুই কর্মীকে থানা থেকে ছেড়ে আনার জন্য জেলা আওয়ামী লীগের নেতারা প্রশাসনের কর্মকর্তাদের কাছে তদবির চালাচ্ছেন বলে একটি সূত্র জানিয়েছে।

পিডিএসও/হেলাল​