স্বেচ্ছাসেবক লীগ নেতা খুনের ঘটনায় মামলা

প্রকাশ : ১৪ জুলাই ২০১৭, ১৪:৪৬

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুল মান্নান খুনের ঘটনায় মামলা হয়েছে। সদর থানার ওসি মশিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মান্নানের বড় ভাই আবু আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলার এজাহারে ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজিব দত্ত (৩৫) ও পৌর যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক শান্তসহ (৩৬) অজ্ঞাত পরিচয় আরও চারজনকে আসামি করা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান ওসি মশিউর রহমান। 

গত মঙ্গলবার রাতে মান্নান তার দুই বন্ধু জুম্মন ও জনির সঙ্গে মোটরসাইকেলে করে রোড মুন্সিরহাট এলাকা থেকে শহরের দিকে যাচ্ছিলেন। পথে তাদের গতি রোধ করে সজীব একটি ধারালো অস্ত্র দিয়ে মান্নান ও জুম্মনকে কোপায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পরদিন গত বুধবার সজীবের ভাই পিন্টু দত্ত (৩৫) ও শান্তর ভাই রানাকে আটক করে পুলিশ (৪০)। মামলার বাদী আবু আলী বলেন, যুবলীগ নেতা সজিব ও শান্ত আমার ভাই আব্দুল মান্নানকে কুপিয়ে হত্যা করেছে। আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

পিডিএসও/হেলাল​