নরসিংদীর আস্তানায় ৬ জঙ্গি!

প্রকাশ : ২০ মে ২০১৭, ২১:৪৬

অনলাইন ডেস্ক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ঘিরে রাখা নরসিংদী সদরে জঙ্গি আস্তানায় ৫ থেকে ৬ জন অবস্থান করছে বলে নিশ্চিত হয়েছে দাবি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। আজ শনিবার রাত সোয়া ৮টার দিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান গণমাধ্যমকে এই তথ্য জানান। তিনি বলেন, ভেতরে অন্তত ৫ থেকে ৬ জন জঙ্গি আছে বলে আমরা নিশ্চিত হয়েছি। আমরা প্রাথমিকভাবে তাদের আত্মসমর্পণ করতে বলব। পর্যায়ক্রমে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এই ঢ়টনায় বাড়ির মালিকের ভাই জাকারিয়াকে আটক করেছে পুলিশ।
জঙ্গি তৎপরতার বিরুদ্ধে দেশজুড়ে চলমান অভিযানের মধ্যে শনিবার সন্ধ্যার দিকে নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ার ওই বাড়ি ঘেরাও করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়ি ঘিরে রাখা হয়েছে।
নরসিংদী শহর থেকে কিছু দূরে জামেয়া কাসেমিয়া মাদ্রাসার কাছে দুবাইপ্রবাসী মঈন আহমেদের একতলা ওই বাড়ি গত ৩ মে ৩ অবিবাহিত পুরুষ ভাড়া নেন বলে ঘটনাস্থলে জাকারিয়া সাংবাদিকদের জানান। তিনি বলেন, তাদের পরিচয়সম্বলিত ফরম থানায় দেওয়া হয়েছে। আজ আরও ২ জন ওই বাসায় ওঠে। তাদের তথ্য জানানো হয়নি। 

 পিডিএসও/মুস্তাফিজ