গাজীপুরে বিশেষ অভিযানে আটক ৪

প্রকাশ : ২০ মে ২০১৭, ১৯:১৩

হাসমত আলী, গাজীপুর

গাজীপুরে জঙ্গীবাদ, মাদক ও সন্ত্রাস নিমূলের বিশেষ অভিযানে গাঁজা, ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত গাজীপুরের জয়দেবপুরা থানার হোতাপাড়া ফাঁড়ির আওতাধীন এলাকায় এ অভিযান চালয় জেলা পুলিশ। অভিযানের সময় পুলিশ এলাকাবাসীর কাছে জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে।

পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার ইন্সপেক্টর মো: মুমিনুল ইসলাম (ডিআই-২) জানান, হোতাপাড়া পুলিশ ফাড়ির আওতাধীন গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, পিরুজালী, ভাওয়ালগড় এবং গাজীপুর সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ড (রাজেন্দ্রপুর চৌরাস্তা পর্যন্ত) এলাকাকে ৪৫ ভাগে বিভক্ত করে একযোগে ওই অভিযান পরিচালিত হয়। অভিযানে ৫ শতাধিক পুলিশ অংশ নেন। অভিযানের সময় এক কেজি গাঁজা, ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে হাতে নাতে আটক করা হয়েছে।

এর আগে দুপুরে গাজীপুর জেলা পুলিশ লাইনে অভিযানে সম্পর্কে অংশ নেয়া পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিফিং দেন গাজীপুর অতিরিক্তি পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান।

উল্লেখ্য, এর আগে গত ২৩ এপ্রিল টঙ্গী থানাধীন ১৫টি ওয়ার্ডে একইভাবে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ জিহাদী বই, তিনটি দেশীয় অস্ত্র, মাদক ও দুই নারীসহ ১০জনকে, ২৯ এপ্রিল গাজীপুর জেলা শহরসহ ৯টি ওয়ার্ডে অভিযানে ককটেল, চাপাতি, ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ ২০ জনকে এবং ৬ মে ভোগড়া ফাড়ির এলাকায় অভিযানে ২ কেজি গাজা, ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট, একটি ছোড়া ও একটি চাপাতিসহ চার জনকে গ্রেপ্তার করা হয়।


পিডিএসও/রানা