ইভটিজিংয়ে সাজা : মুক্তি পেয়ে মেয়ের পিতাকে কুপিয়ে জখম

প্রকাশ : ১৮ মে ২০১৭, ২১:০০

মামুন আহম্মেদ, বাগেরহাট

বাগেরহাটের চিতলমারীতে ইভটিজিংয়ের দায়ে জেল খেটে জামিনে মুক্ত হয়ে মেয়ের পিতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মজিবর শেখ (২৮) নামের এক বখাটে যুবক। বৃহস্পতিবার সকালে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত অবস্থায় মোঃ দবির উদ্দিন শেখকে (৬০) স্থানীয়রা উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তির করেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া এলাকার বখাটে যুবক মজিবর শেখ একই এলাকার দবির উদ্দিন শেখের কলেজ পড়ুয়া কন্যাকে উত্যক্ত করতো। সম্প্রতি ভ্রাম্যমান আদালত ওই বখাটে যুবক মজিবরকে আটক করে ৩ মাসের কারাদন্ডাদেশ দেন। মজিবর একমাস জেলে খেটে মঙ্গলবার বিকালে জামিনে মুক্ত হয়। পরে এলাকায় এসে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা দবির শেখকে কুপিয়ে গুরুত্বর আহত করে। আহত দবির শেখকে প্রথমে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম জানান, ঘটনার সাথে জড়িত মজিবরকে পুনরায় আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


পিডিএসও/রানা