শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা

  ১৮ ফেব্রুয়ারি, ২০১৭

পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ দু’মাদকসেবীর পলায়ন

চুয়ডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতুনপাড়ায় পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ সহ প্রদীপ (৩০) ও রোকন (৩২) নামের দুই মাদকসেবনকারী পালিয়ে গেছে।

শুক্রবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। পলাতক প্রদীপ দামুড়হুদা উপজেলার আদিবাসী পাড়ার নদে’র ছেলে এবং রোকন ভূমিহীন পাড়ার আজাদুল ইসলামের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এ এস আই আলমগীর সঙ্গীয় ফোর্স সহ দামুড়হুদা উপজেলার নতুনপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবনের অভিযোগে প্রদীপ ও রোকনকে আটক করে হাতকড়া পরিয়ে ফাঁড়িতে নিয়ে যাচ্ছিল। এসময় তারা সুযোগ বুঝে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার দামুড়হুদা (সার্কেল) কলিমুউল্লাহ ও দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হ্যান্ডকাফ,দুমাদকসেবী,পলায়ন,পুলিশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist