reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০১৭

ট্রাকভর্তি সরকারি বই জব্দ

রাতের আঁধারে পাচারের সময় বরগুনায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বরাদ্দ এক ট্রাক সরকারি বই জব্দ করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বরগুনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের সোনার বাংলা নামক স্থান থেকে ট্রাকটি আটক করা হয়। এ সময় ট্রাকে থাকা ট্রাকচালক মো. সাইদুল ও চালকের সহকারী বেলালকেও আটক করা হয়।

বরগুনা জেলা প্রাথমিক কর্মকর্তা (ডিপিও) আবদুল মজিদ বলেন, প্রাথমিক বিদ্যালয়ের সরকারি বই বিক্রি করার বিধান থাকলেও তা একটি কমিটি করে সংশ্লিষ্ট শিক্ষাকর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতিক্রমে নিলামের মাধ্যমে বিক্রি করতে হবে।

তিনি বলেন, বরগুনায় জব্দ করা বইগুলো বরগুনায় সরকারিভাবে বরাদ্দকৃত বই নয়। এ বই কোথা থেকে আনা হয়েছে—তা তিনি জানেন না বলেও জানান।

বরগুনা সদর থানার ওসি মো. রিয়াজ হোসেন পিপিএম বলেন, বই জব্দের ঘটনায় আটক দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। এ বই কোথা থেকে আনা হয়েছে—তা খুঁজে বের করার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,সরকারি বই,বই বিক্রি,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist