খাগডাছড়ি প্রতিনিধি

  ১৫ আগস্ট, ২০২০

খাগড়াছড়িতে সন্ত্রাসীর গুলিতে মায়ের মৃত্যু, ছেলে গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসীদের গুলিতে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাবুছড়া গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।

এ সময় সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করলে সোনামিয়া টিলার ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেক এর স্ত্রী মোর্শেদা বেগম (৪০) পিঠে গুলিবিদ্ধ হন। পরে তাকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার ছেলে আহাদও গুলিবিদ্ধ হয়, সেও দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় প্রায় শতাধিক গুলির খোসা উদ্ধার করা হয়।

সোনামিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেক জানান, গুচ্ছগ্রামে অবস্থান করা ইউপিডিএফ গণতান্ত্রিক কর্মীদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় গুলিবিদ্ধ হয়ে তার স্ত্রী মারা যান। ঘটনার জন্য প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ ও সন্তু লারমার জেএসএসকে দায়ী করা হয়েছে।

বাবুছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জসীম উদ্দিন জানান, গভীর রাতে ফাঁড়ির পাশেই অবস্থিত গুচ্ছগ্রামে ব্রাশফায়ারের ঘটনা ঘটে। এ সময় গুলিতে একজন নারী মারা যান এবং এক শিশু গুলিবিদ্ধ হয়। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলিতে মৃত্যু,খাগড়াছড়ি,গুলিবিদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close