কক্সবাজার প্রতিনিধি

  ১১ আগস্ট, ২০২০

কক্সবাজারে গণপিটুনিতে ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু

কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া বাজার এলাকায় গণপিটুনির শিকার আহত নবী হোসেন (৩৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। স্থানীয়দের দাবি, নিহত নবী ভ্রাম্যমাণ খুচরা ইয়াবা বিক্রিতে জড়িত ছিল। মঙ্গলবার সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। নবী হোসেন বাংলাবাজার পশ্চিম মুক্তারকুল এলাকার মৃত আব্দু শক্কুরের ছেলে।

এর আগে সোমবার দুপুরে খরুলিয়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ অবস্থায় খুচরা ইয়াবা বিক্রি করার সময় স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে তাকে আটক করার চেষ্টা করলে সে ধারালো ছুরি দিয়ে বেশ কয়েকজনকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তার ধারালো অস্ত্রের আঘাতে উপস্থিত টমটম চালক সাহাব উদ্দিনসহ কয়েকজন আহত হন। পরে তাকে ধাওয়া করে আটকের পর গণপিটুনি দেয় উত্তেজিত জনতা।

এসময় তার শরীরে তল্লাশি চালিয়ে ধারালো অস্ত্র (ছুরি) নগদ ১লাখ ৪৩ হাজার টাকা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে খবর দেয়। থানার এসআই অঞ্জনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে অহত ইয়াবা ব্যবসায়ীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) শাহাজান কবির বলেন, এক ইয়াবা ব্যবসায়ীকে গণপিটুনি দিয়ে আটক করে রাখার খবর পেয়ে পুলিশ ওই ব্যবসায়ীকে আহতবস্থায় উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসা হয়। মঙ্গলবার সকাল পৌনে ৮ টার দিকে অসুস্থবোধ করলে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, সোমবার রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। থানায় তার বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এছাড়া তাকে পিটুনি দেয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,গণপিটুনি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close