বাগেরহাট প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০২০

বাগেরহাটে বন্দুকযুদ্ধে সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

প্রতীকী ছবি

বাগেরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সাবেক ইউপি চেয়ারম্যান ও মাদক ব্যবসায়ী মোস্তফা কামাল ওরফে মিনা কামাল ওরফে ফাটা কেষ্ট (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার বিরুদ্ধে খুলনার বিভিন্ন থানায় খুনসহ ২৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

মোস্তফা কামাল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, ধারালো অস্ত্র, একটি ম্যাগজিন, পাঁচশ পিস ইয়াবা, নগদ ৬৭ হাজার টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের রামপাল উপজেলার কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রের কাছে ভেকটমারি এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

মোস্তফার বাড়ি খুলনার রুপসা উপজেলার নৈহাটি গ্রামে। তিনি রুপসার নৈহাটি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।

র‌্যাব ৬-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, ভেকটমারি এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তফা কামাল তার বাহিনী নিয়ে অবস্থান করছে—এই গোপন সংবাদে র‌্যাব অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ১৫ মিনিট গোলাগুলির পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে র‌্যাব সেখান থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। তাকে উদ্ধার করে স্থানীয় রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, মোস্তফা কামালের মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,বাগেরহাট,গোলাগুলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close