​বেতাগী (বরগুনা) প্রতিনিধি

  ১৬ জুলাই, ২০২০

বেতাগীতে ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

বরগুনার বেতাগী উপজেলায় পৃথক দুটি মাদক বিক্রয়ের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এতে ইয়াবাসহ দুজনকে ও গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়।

বুধবার বেতাগী উপজেলার ১নং বিবিচিনি ইউনিয়নের ফুলতলা এলাকা থেকে ১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ বেতাগী সদর ইউনিয়নের ঝিলবুনিয়া গ্রামের বাসিন্দা মিজানুর রহমান পারভেজ (৩০) ও তার সহযোগী মিন্টু সিকদার (২৪)-কে গোপন সংবাদের ভিত্তিতে আটক করে বেতাগী থানা পুলিশ।

এদিকে, অপর এক ঘটনায় উপজেলার সদর ইউনিয়নের গাবুয়া এলাকা থেকে গাঁজা বিক্রয়য়ের সময় বেতাগী পৌরসভার ৯নং ওয়ার্ড বাসিন্দা মাহমুদুল আলম ছগির (২৩)-কে আটক করা হয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে আনা অভিযোগ প্রসঙ্গে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু সাংবাদিকদের জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিবিচিনি ইউনিয়নের ফুলতলা থেকে বেতাগী থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি টিম পারভেজ ও মিন্টুকে আটক করে। আটকের পর তাদের দেহ তল্লাশি করে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। অপরদিকে, এসআই আবুল কালামের নেতৃত্বে আরেকটি অভিযানে গাঁজা বিক্রির সময় ছগিরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

সম্প্রতি ইয়াবা সেবনে ব্যবহৃত সরঞ্জামসহ একই ইউনিয়নের একজন চেয়ারম্যান ও তার দুই সহযোগীকে আবাসিক হোটেল থেকে আটক করে বরগুনা পুলিশ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক ব্যবসায়ী,আটক,গাঁজা,বেতাগী,ইয়াবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close