বান্দরবান প্রতিনিধি

  ১১ জুলাই, ২০২০

বান্দরবানে সন্ত্রাসীর গুলিতে নারী নিহত, শিশু আহত

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক নারী মারা গেছেন। একই ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান।

নিহতের নাম শান্তি লতা তঞ্চঙ্গ্যা। তিনি অংগ্যা পাড়ার রাঙ্গানিয়ার স্ত্রী। আহত কোয়েল তঞ্চঙ্গ্যা তাদের সন্তান। শুক্রবার রাতে রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অংগ্যাপাড়া এলাকায় জেএসএস (মূল)-এর সন্ত্রাসীদের খবর পেয়ে বিকাল দিকে সেনাবাহিনীর তিনটি টহল দল সেখানে যায়। সেনাবাহিনীর উপস্থিতির খবর জানতে পেরে সশস্ত্র সন্ত্রাসী দল পাহাড়ের পশ্চিম দিক থেকে সেনাবাহিনীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে সেখানে সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনী গেলে ঘটনাস্থল থেকে এক নারী এবং চার বছরের এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে সেনা অ্যাম্বুলেন্সে করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসার পথে নারীর মৃত্যু হয়।

এদিকে স্থানীয়দের মতে, রোয়াংছড়ির অংগ্যাপাড়া এলাকা দুর্গম ও পাহাড়ের গহীন এলাকা হওয়ায় সন্ত্রাসীরা প্রায়ই সেখানে আত্মগোপন করে থাকে। তাদের ধারণা, ৭ জুলাই বাঘমারা এলাকায় ছয়জন হত্যা ও তিনজন আহত হওয়ার ঘটনার সাথেও তারা জড়িত থাকতে পারে।

বর্তমানে অংগ্যাপাড়া এলাকায় সেনাবাহিনীর অনুসন্ধান অব্যাহত রয়েছে। এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির বলেন, গুলিতে এক নারী মারা গেছেন এবং এক শিশু আহত হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বান্দরবান,সন্ত্রাসী,গুলিতে নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close