কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

কেরানীগঞ্জে ধর্ষণ অভিযোগে গ্রেফতার ৩

কেরানীগঞ্জে ধর্ষনের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১০ এর সিপিসি ২ টিম। শুক্রবার ভোরে কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের নাগরমহল রোড চেয়ারম্যান মার্কেটের নিচতলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব ১০ সিপিসি ২ এর ডিএডি বদিউল আলম জানান, ধর্ষিতা নারী সুনির্দিষ্ট তথ্য প্রমানসহ র‌্যাব অফিসে অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি আবুল কালাম আজাদের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তাইজুল ইসলাম (বাপ্পি) (২৩) পিতা- মো. শফিকুল ইসলাম, মোঃ ইব্রাহিম (২৮) পিতা- মৃত ইসমাইল সরকার ও একরাম (১৮), পিতা- মো. শাহীন মিয়া। এলাকাবাসী জানায়, যে অফিসে মেয়েটিকে ধর্ষন করা হয় সেটি একটি রাজনৈতিক ক্লাব ছিলো। ক্লাবের বখাটে কিশোরা কয়েকদিন পরপর ছিনতাইসহ নানা অপকর্মে লিপ্ত থাকতো।

রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় তাদের বিরুদ্ধে কেউ কিছু বলার সাহস পেতো না। গত কয়েকদিন আগে ধর্ষিতা নারী তার পারিবারিক এক বিচার নিয়ে আসে ইব্রাহিমের কাছে। ইব্রাহিম তার পারিবারিক বিষয়টি বিচার করে দেয়। বিচারের পরে মেয়েটি বাসায় চলে যায়। এর কিছুক্ষন পরে আবার মেয়েটিকে অফিসে ডেকে নিয়ে ধর্ষন করা হয়।

এ ঘটনায় মেয়েটি মেডিক্যাল টেষ্ট ও ধর্ষনের প্রমাণসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে অভিযোগ দেয়। অভিযোগের পর র‌্যাব অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‌্যাব।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close