চট্টগ্রাম ব্যুরো

  ০৮ জুলাই, ২০২০

চাচার হাতে ভাতিজা খুন, রাতেই বন্দুকযুদ্ধে চাচা নিহত

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং এলাকায় তিন বছরের শিশু মেহরাবকে জবাই করে হত্যার ঘটনায় চাচা জসিম উদ্দিন রাজু (৩২) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বুধবার ভোরে পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্বপাড়ে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, একটি ছুরি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ডবলমুরিং থানা পুলিশ।

জানা যায়, মঙ্গলবার রাত ৯ টার দিকে হাজীপাড়ার জলিল ম্যানসনে জসিম উদ্দিন রাজুর সাথে তার ছোটভাই রাশেদের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এসময় রাজুর আপন ভাই মো. রাশেদের ছেলে মেহরাবকে (৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২টার দিকে শিশু মেহরাবের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ময়নাতদন্তের জন্য পাঠায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন জানান, শিশু মেহরাব খুনে জড়িত আসামি রাজুকে গ্রেফতারের জন্য পাহাড়তলীর ঝর্ণাপাড়ায় গেলে সে ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে জসিমকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। আহত জসিমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close