​লালমনিরহাট প্রতিনিধি

  ০৮ জুলাই, ২০২০

কালীগঞ্জে উচ্চ বিদ্যালয়ের চুরি হওয়া ৫ ল্যাপটপ উদ্ধার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের চুরি হওয়া ৯টি ল্যাপটপের মধ্যে ৫টি উদ্ধার করেছে পুলিশ। এ সময় আনোয়ার হোসেন সজীব (২৫) নামে একজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে প্রেস ব্রিফিংয়ে লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) তাপস সরকার এ তথ্য জানান। এর আগে বিকালে উপজেলার কাজীরহাট এলাকা থেকে সজীবকে গ্রেফতার করা হয়। সে উপজেলার কাজীরহাট এলাকার কুতুবউদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, করোনার কারণে দীর্ঘদিন থেকে উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এসসি উচ্চ বিদ্যালয় বন্ধ থাকে। গত ১৭ মে ভোর রাতে সাহরি খাওয়ার জন্য বিদ্যালয়ের পাশেই এক বাড়িতে যান ওই বিদ্যালয়ের প্রহরী। এ সময় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের তালা ভেঙে ১৭টি ল্যাপটপের মধ্যে ৯টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায় চোর। এর তিন দিন পর স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ কুমার সরকার থানায় মামলা করেন। পুলিশ দুই মাস পর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাজীরহাট এলাকায় অভিযান চালিয়ে ৫টি ল্যাপটপ ও একটি প্রজেক্টরসহ সজীব নামে একজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ বলেন, অভিযান চালিয়ে যুকককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে আরও জড়িত আছে কিনা—তদন্ত করে তাদের গ্রেফতার করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ল্যাপটপ উদ্ধার,কালীগঞ্জ,বারাজান এসসি উচ্চ বিদ্যালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close