পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০২০

পার্বতীপুরে সহযোগীসহ আটক

কে এই খানজার আলী মামুন?

খানজার আলী মামুন ও তার সহযোগী ইমরান

খানজার আলী মামুন ও ইমরান নামে সম্প্রতি দুজনকে আটক করে ঢাকা ডিবি পুলিশ। অভিযোগ, ঢাকার মোহাম্মদপুরের হুমায়ুন রোডে অবৈধ ক্যামিকেলের ব্যবসা রয়েছে মামুনের।

জানা যায়, খানজার আলী মামুন দীর্ঘদিন ধরে হুমায়ুন রোডে অবৈধভাবে ক্যামিকেল ও রাসায়নিক পদার্থের ব্যবসা করতেন। সম্প্রতি ডিবি পুলিশ মোহাম্মদপুর অফিসে অভিযান চালিয়ে ইমরান নামে মামুনের সহযোগীকে আটক করে। এ সময় ক্যামিকেলের কোটি টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়। ইমরানের স্বীকারোক্তি অনুযায়ী ১ জুলাই রাতে পার্বতীপুর মডেল থানা পুলিশের সহযোগিতায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জাহানাবাদ এলাকা থেকে খানজার আলী মামুনকে ডিবি পুলিশ আটক করে। তার বাড়ি পার্বতীপুর উপজেলার পৌর এলাকার সাহেবপাড়া মহল্লায়। তার বাবা আবুল কালাম আজাদ ছিলেন সাবেক পৌরসভার কাউন্সিলর। ইমরান পার্বতীপুর পৌর এলাকার সাহেবপাড়া মহল্লার আব্দুল মতিন সরকারের ছেলে।

পার্বতীপুর মডেল থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, খানজার আলী মামুন ঢাকা কলেজ থেকে লেখাপড়া শেষ করে সেখানে ব্যবসা শুরু করেন। এলাকায় মামুনের অল্প সময়ে কোটিপতি হিসাবে লোকমুখে পরিচিতি ঘটে। মসজিদ, মন্দির ও খেলাধুলায় বিপুল পরিমাণ অর্থ ব্যয়ের আড়ালে অবৈধ অর্থ উপার্জনসহ পার্বতীপুর শহরের বাইপাস সড়কের পাশে কোটি টাকা মূল্যের জমি ক্রয়সহ বছিরবানিয়া এলাকায় ইটভাটার মালিক বনে যান মামুন। তিনি এলাকায় প্রাইভেটকারে চলাচল করতেন বলে জানা যায়। মামুনের বাবা ছোট ব্যবসা করে জীবনযাপন করতেন বলে স্থানীয়রা জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খানজার আলী মামুন,পার্বতীপুর,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close