সুন্দরবনে বন্দুকযুদ্ধে ৩ বনদস্যু নিহত

প্রকাশ : ২৮ জুন ২০২০, ১৫:০৪ | আপডেট : ২৮ জুন ২০২০, ১৫:১৩

সাতক্ষীরা প্রতিনিধি
ফাইল ছবি

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন বনদস্যু নিহত হয়েছে। রোববার ভোররাতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে র‌্যাবের পক্ষ থেকে এখনো বিস্তারিত কিছু জানানো হয়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাতক্ষীরার শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা। 

তিনি বলেন, র‌্যাবের সঙ্গে রাতে বন্দুকযুদ্ধে তিন বনদস্যু নিহত হয়েছে। তিনটি মরদেহ আমরা হাসপাতাল থেকে নিয়ে থানায় রেখেছি। র‌্যাবের পক্ষ থেকে এখনো তাদের নাম-পরিচায় বা কোনো এজহার জমা দেওয়া হয়নি। তারা জানিয়েছে, পরে আসবে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে রোববার বেলা ১২টার দিকে শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ি ঘাট এলাকা দিয়ে সুন্দরবন থেকে মরদেহ তিনটি লোকালয়ে নিয়ে আসা হয়। এরপর মরদেহ তিনটি শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়।

র‌্যাব ৬-এর শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের সুন্দরবন ক্যাম্পের কর্মকর্তা জামিল হোসেন বলেন, র‌্যাবের উর্র্ধ্বতন কর্মকর্তা এ ব্যাপারে বিস্তারিত জানাবেন।

তবে এ ব্যাপারে খুলনা র‌্যাব ৬-এর দপ্তর থেকে জানানো হয়, অপারেশন আমরা করিনি। যার কারণে এই মুহূর্তে বিস্তারিত বলতে পারছি না। কন্ট্রোল রুম থেকে বিস্তারিত জানা যাবে।

পিডিএসও/হেলাল