অপহৃতকে খুঁজতে গিয়ে পুলিশ জানলো অপহরণকারী বড় বোন

প্রকাশ : ০৬ জুন ২০২০, ১১:৩৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বড় বোনের হাতে অপহরণের স্বীকার হয়েছে আপন ছোট ভাই। জেলার পাটকেলঘাটা থানা সদরে অপহরণের এ ঘটনা ঘটে। অপহরণের ঘটনায় অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী বোনসহ চারজনকে খুলনা থেকে আটক করেছে পুলিশ। 

অপহৃত আবু সাঈদ রাজা পাটকেলঘাটা থানার চৌগাছা গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও পাটকেলঘাটা বাজারের বিউটি সু স্টোরের মালিক। অপহরণকারী তার বড়বোন খুলনা মিয়াপাড়া এলাকার মৃত আব্দুল্লাহ মাহমুদের স্ত্রী জেসমিন মাহমুদ।

এ ঘটনায় বোনসহ আটকরা হলেন খুলনা রুপসা থানা এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে জহুরুল ইসলাম রানা, সালাম শেখের ছেলে আজিজুল ইসলাম ও বাগেরহাটের মোড়লগজ্ঞ থানার আব্দুস সালামের ছেলে সোহানুর রহমান স্বপন।

জানা গেছে, শুক্রবার দুপুরে একটি মাইক্রোবাসযোগে পাটকেলঘাটা বাজার থেকে আবু সাঈদ রাজাকে অপহরণ করা হয়। ঘটনাটি তাৎক্ষণিক থানা পুলিশকে অবহিত করে স্থানীয়রা। পুলিশ উদ্ধার অভিযান শুরু করে রাতে খুলনা থানার রুপসা এলাকা থেকে রাজাকে উদ্ধার ও অপহরণকারী চারজনকে আটক করে।

এ ঘটনায় পাটকেলঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ওয়াহিদ মোর্শেদ প্রতিদিনের সংবাদকে জানান, উত্তরাধিকার সূত্রে পাওয়া জমি নিয়ে ভাই ও বোনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সেই সূত্র ধরেই বড় বোন সহযোগীদের নিয়ে ছোটভাইকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীদের খুঁজতে গিয়েই পুলিশ জানতে পারে অপহরণের মূল পরিকল্পনাকারী তার বড় বোন। রাত ১০টার দিকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী চারজনকে আটক করে পাটকেলঘাটা থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি বলেন, বোনসহ অপহরকারী চারজনের বিরুদ্ধ পাটকেলঘাটা থানায় মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল