কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ০৫ জুন, ২০২০

কেন্দুয়ায় জুয়ার আসর থেকে জনপ্রতিনিধিসহ আটক ৯

নেত্রকোনার কেন্দুয়ায় জুয়া খেলার আসর থেকে জনপ্রতিনিধিসহ নয় জুয়ারিকে আটক করেছে কেন্দুয়া থানার পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে কেন্দুয়া পৌর এলাকার সাউদপাড়া কাঠমিস্ত্রী এনামুল হকের কাঠের দুতলা বাসা থেকে আটক করা হয়। এ সময় নগদ ১৫৩১৮৭ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটকরা হচ্ছেন—উপজেলার চিরাং ইউনিয়নের যুবলীগের সম্পাদক মো. মোস্তফা (৩৯), কিশোরগঞ্জ জেলার বিল্লাল হোসেন (৩৪), কেন্দুয়া সাউদপাড়ার রতন মিয়া (৩৬), বর্তমান কেন্দুয়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাইয়ূম (৪০), ৫নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান রতন (৩৮), কেন্দুয়া বাজারের ব্যাবসায়ী হায়দার আলী (৩৯), কান্দিউড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু হারেছ (৩২), বাজারের ব্যাবসায়ী জুয়েল মিয়া (২৮) ও কেন্দুয়া উপজেলা কৃষক দলের সভাপতি রেজাউল হাসান সুমন (৪০)।

এরা সবাই পেশাদার জুয়ারি উল্লেখ করে সত্যতা নিশ্চিত করেছেন কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি জানান, আটকরা একজন কিশোরগঞ্জ জেলার। বাকিরা নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বিভিন্ন এলাকার। তাদের মধ্যে তিনজনই রয়েছেন জনপ্রতিনিধি। তারা বিভিন্ন এলাকায় জুয়ার আসর বসান।

গোপন সংবাদের ভিত্তিতে এনামুল হকের কাঠের দুতলা বাসায় অভিযান চালালে তাদেরকে আসর থেকেই আটক করি। নগদ টাকাসহ তাস-মোবাইল জব্দ করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটক,জনপ্রতিনিধি,কেন্দুয়া,জুয়ার আসর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close