রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

  ২৯ মে, ২০২০

রাণীনগরে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁর রাণীনগরে বাড়িতে ঢুকে রুঞ্জু মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে মুখোশধারী এক যুবক। উপজেলার রাতোয়াল গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটে।

রুঞ্জুর বড় মেয়ে রুমি আক্তার (২২) জানান, রাতের খাবার খেয়ে আমরা ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ১২টার দিকে মুখোশধারী এক যুবক বাসার টিনের চালার টিন কেটে বাসার রান্নাঘরে পবেশ করে পানির মটর চালু করে। এ সময় আমার নানু মটরের পানি পড়ছে টের পেয়ে মাকে ডেকে মটর বন্ধ করতে বলে। আমার বাবা উঠে মটর বন্ধ করার জন্য রান্নাঘরের দরজা খোলা মাত্রই মুখোশধারী ওই যুবক এলোপাথারি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এ সময় আমার মা এগিয়ে গেলে তাকেও কোপ মারে। আমরা উঠে আশপাশের মানুষদের ডাকাডাকি করলে হামলাকারী গোয়াল ঘরের দরজা খুলে পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত রুঞ্জুকে উদ্ধার করে প্রথমে নওগাঁ পরে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যায়। রুঞ্জু স্থানীয় রাতোয়াল বাজারে ধান, চাল, সার ও তেলের ব্যবসা করতেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানাপুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ব্যপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খরব পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ডাকাতি বা লুটপাটের জন্য ঘটনা ঘটতে পারে এমন কোনো আলামত পাইনি। তবে যে ব্যক্তি ঘটনা ঘটিয়েছে ওই বাড়িতে তার আগে থেকেই যাতায়াত ছিল এবং পূর্ব শত্রুতার জেরে হয়তো এ ঘটনা ঘটাতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,ব্যবসায়ী খুন,রাণীনগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close