লালমনিরহাট প্রতিনিধি

  ২৮ মে, ২০২০

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, প্রতিবেশী দাদা গ্রেফতার

লালমনিরহাটে ষষ্ঠ শ্রেণিপড়ুয়া এক শিশু ধর্ষণের শিকার হয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় মোক্তার আলী (৫০) নামে এক প্রতিবেশী দাদাকে গ্রফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ধর্ষণের দায়ে প্রতিবেশী ওই দাদাকে গ্রেফতার করে পাটগ্রাম থানা পুলিশ।

এর আগে মঙ্গলবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলী নামের একজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় মোক্তারকে গ্রেফতার দেখিয়ে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।

ধর্ষক মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে।

ওই শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরী জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধর্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে দাদী বুঝতে পারেন শিশুটি অন্তঃসত্ত্বা।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, শিশুটি ৩ মাসের অন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, শিশুটির শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য লালমনিরহাট সদর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার ওই শিশুটিকে ৭ দিন ধর্ষণের কথা জানিয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,স্কুলছাত্রীকে ধর্ষণ,অন্তঃসত্ত্বা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close