কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২০ মে, ২০২০

প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে ছুরিকাঘাত

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাড়ি থেকে ডেকে এনে প্রেমিকাকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে জখম করেছে তার প্রেমিক। ঘটনাটি ঘটেছে বুধবার মানিকখালি রেলওয়ে স্টেশনের উত্তরপাশে। প্রেমিকাকে চিকিৎসার জন্য ভাগলপুর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চান্দপুর পূবর্পাড়া গ্রামের জজ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম রনি (১৮) এবং মীরেরপাড়া গ্রামের মৃত মজলু মিয়ার মেয়ে ইতি আক্তার (১৭) মিয়াচান্দ শাহ উচ্চ বিদ্যালয় থেকে সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। দীর্ঘদিন তাদের প্রেমের সম্পর্ক ছিল। ইদানিং সম্পকের্র অবনতি ঘটলে বুধবার পরিকল্পিতভাবে রনি মোবাইল ফোনে ইতিকে বাড়ি থেকে ডেকে মানিখালী রেলওয়ে স্টেশনের উত্তর পাশে নিয়ে যায়। সেখানে তারা দীর্ঘসময় কথাবার্তা বলে। এক পর্যায়ে রনির সাথে থাকা ধারালো ছুরি দিয়ে ইতির গলা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী আঘাত করতে থাকে। ইতি মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন রনিকে হাতেনাতে ধরে পুলিশের হাতে সোপর্দ করে। ইতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভাগলপুর বেসরকারি হাসপাতালে পাঠানো হয় ।

ভাট্টা তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রনিকে আটক করা হয়েছে। ভিকটিমের মা তাদের আত্মীয়স্বজনের সাথে কথা বলে মামলার জন্য প্রস্ততি নিচ্ছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছুরিকাঘাত,প্রেমে ব্যর্থ,কটিয়াদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close