সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২০ মে, ২০২০

সখীপুরে মেয়েকে গণধর্ষণে সহযোগিতা করায় মাসহ গ্রেফতার ৩

প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণে সহযোগিতা করায় ওই গৃহবধূর মা অজুফা খাতুন ও ধর্ষক সাবেক দুই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মাসহ ছয়জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করলে পুলিশ রাতেই তিনজনকে গ্রেফতার করে।

বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্যে গৃহবধূকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া আবদুল কাদেরের (৫৫) বাড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে এবং আবদুর রহমানের (৩৯) বাড়ি উপজেলার কচুয়া গ্রামে।

পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মা অজুফা তার মেয়েকে (ধর্ষণের শিকার গৃহবধূ) কবিরাজ বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যায়। সেখানে মোটরসাইকেলযোগে হেলমেটপড়া দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে তাদের হাতে তুলে দেয়। পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকানঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে রেখে পালিয়ে যায়। রাত ১টার দিকে বিবস্ত্র অবস্থায় সে পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন তাকে কাপড় পড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে সে স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, গৃহবধূর দেওয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে সহযোগিতা করায় মা এবং সাবেক দুই স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেফতার,ধর্ষণ,সখীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close