নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৯ মে, ২০২০

নবীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেওপাড়া গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৈয়দ আলী (৫৫) নামে এক বৃদ্ধ মারা গেছে। সোমবার রাত সাড়ে ৭টায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক দুইজনকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের সৈয়দ আলীর পুত্র সুমন মিয়া একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়ার কাছে ৫শ টাকা পাওনা ছিল। সোমবার সন্ধ্যা ৬টার দিকে রুবেলের কাছে পাওনা ৫শ টাকা ফেরত চায় সুমন। টাকা চাওয়াকে কেন্দ্র করে সুমন ও রুবেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে স্থানীয় মুরব্বিরা পরিস্থিতি শান্ত করে ওইদিনই ইফতারের পর বিষয়টি মিমাংসা করে দেওয়ার আশ্বাস দিয়ে উভয়কে বাড়িতে পাঠিয়ে দেয়। ইফতারের শেষে স্থানীয় দেওপাড়া বাজারে মুরব্বিয়াসহ বিষয়টি মিমাংসায় বসে। এ সময় বৈঠকে সৈয়দ আলী, তার পুত্র সুমনসহ আত্মীয় স্বজন ও রুবেলের আত্মীয়স্বজন উপস্থিত ছিল।

বৈঠক শুরু হওয়া মাত্রই হঠাৎ করে রুবেল ও তার লোকজন সুমনের পিতা সৈয়দ আলী ও চাচা আনছব আলীর ওপর হামলা চালায়। এ সময় রুবেল তার হাতে থাকা ছুরি দিয়ে সৈয়দ আলী ও আনছব আলীকে আঘাত করে রক্তাক্ত করে। গুরুতর আহত অবস্থায় আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষণা করেন। এবং আশংকাজনক অবস্থায় আনছব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমানের নেতৃত্বে ওগোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলমসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। ছুরিকাঘাতকারী রুবেল মিয়াসহ দুইজনকে বাহুবল থানা পুলিশের সহযোগিতায় আটক করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছুরিকাঘাতে মৃত্যু,নবীগঞ্জ,বৃদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close