আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৬ মে, ২০২০

মইজ্জারটেকে প্রাইভেটকারে বস্তাভর্তি ইয়াবা

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানা এলাকার মইজ্জারটেক থেকে ৮০ হাজার ইয়াবাসহ আশরাফুজ্জামান নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি একটি বাহিনী থেকে বহিষ্কৃত সদস্য বলে জানা গেছে। এ ঘটনায় ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দের পাশাপাশি চালককেও আটক করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে নয়টায় একটি প্রাইভেট কার যোগে কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীতে প্রবেশের আগে পুলিশের জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে পুলিশ তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ এই ইয়াবা পায়।

আটক আশরাফুজ্জামানের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা এলাকায়। তিনি চাকরিতে থাকাকালে শৃঙ্খলাভঙ্গের দায়ে ২০১৯ সালে একটি বাহিনী থেকে চাকরিচ্যূত হন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুজ্জামান পুলিশকে জানান, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে রাজবাড়ী যাচ্ছিলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. আরেফিন জুয়েল বলেন, ‘করোনা পরিস্থিতিতে দক্ষিণ চট্টগ্রাম নগরীতে প্রবেশ ও বের হওয়ার উপর কড়াকড়ি আছে। এটা জেনে তারা মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ৮০ হাজার ইয়াবা নিয়ে নগরীর ওপর দিয়ে ঢাকা যাওয়ার চেষ্টা করে। কর্তব্যরত ট্রাফিক পুলিশের জিজ্ঞাসাবাদে সন্দেহজনক আচরণ দেখে আমাদের ফোর্স তল্লাশি চালালে বেরিয়ে আসে ৮০ হাজার ইয়াবার চালান।’

ইয়াবা পরিবহনের ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে। পাশাপাশি চালককেও আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মইজ্জারটেক,ইয়াবা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close