দুর্গাপুর প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২০

দুর্গাপুরে পারিবারিক কলহে ভাগ্নের হাতে খালা খুন

নেত্রকোণার দুর্গাপুরে বাকলজোড়া ইউনিয়নে পারিবারিক কলহের জেরে ভাগ্নের হাতে থাকা লাঠির আঘাতে ৬৫ বছরের এক বৃদ্ধা খালা নিহত হয়েছেন। ওই নিহত নারী হলেন নিলবানু (৬৫)। সে ছোটকাটুরী গ্রামের মৃত আফতাব উদ্দিনের স্ত্রী।

রোববার সন্ধ্যায় নিজ বাড়িতে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা খুনি ভাগ্নে জামালকে (৩০) আটক করে পুলিশে দেয়। ঘাতক জামালকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন ওসি মো. মিজানুর রহমান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধার মেয়ে রুবির সাথে জামালের কথা কাটাকাটি হয়। জামাল নীলবানুর বোনের ছেলে। এসময়ে রুবির মা এগিয়ে আসলে ঝগড়ার একপর্যায়ে পাশে থাকা লাঠি দিয়ে বৃদ্ধার মাথায় প্রচণ্ড আঘাত করে। এসময় জামাল নিকটে থাকা রুবি (৩২) ও রুবির মেয়ে ইশিতা (৮) তাদের উপরও চড়াও হয়। বৃদ্ধার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এতে রুবি ও তার মেয়েও আহত হন। আর ঘটনাস্থলেই বৃদ্ধা নিলবানুর মৃত্যু হয়।

পরে আটক জামালকে প্রতিবেশীরা পুলিশের হাতে তুলে দেন। এদিকে রুবি ও তার মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য ভর্তি করা হয়েছে। এদিকে নিহতের মেয়ের স্বামী ইয়াহিয়া বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং-১২।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান প্রতিনিধিকে জানান, ঘটনাস্থল থেকে খুনি জামালকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুন,দুর্গাপুর,লাঠির আঘাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close